October 13, 2024, 7:18 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আঙুল ভেঙে ফেললাম দেবীকে সুপারহিট বানাতে: ফারিয়া

আঙুল ভেঙে ফেললাম দেবীকে সুপারহিট বানাতে: ফারিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দেবী’। এই ছবির সুপারহিট নিয়ে বেশ আশাবাদী শবনম ফারিয়া। তাই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই প্রচারণার কাজে ব্যস্ত তিনি।

আর সেই প্রচারণা শেষ করে বাসায় ফিরে দুর্ঘটনায় পড়েন শবনম ফারিয়া। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে।

জানা যায়, ওই দিন সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে পড়ে যান ফারিয়া। হাতে প্রচ- ব্যথা পান। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসক জানান, ফারিয়ার ডান হাতের আঙুল ভেঙে গেছে। তিনি ২১ দিন হাত নড়াচড়া করতে পারবেন না।

বিষয়টি জানিয়ে শনিবার শবনম ফারিয়া তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। লিখেন, আমাদের শুটিং এ একটি কথা প্রচলিত আছে, ‘প্রপস ভাঙলে নাকি নাটক/সিনেমা হিট’। দেবী তো এমনিতেই হিট। কিন্তু সুপারহিট বানানোর জন্য আমি আমার একটি আঙুলই ভেঙে ফেললাম। সিনেমা এবার ব্লকবাস্টার হওয়ার হাত থেকে আর কেউ বাঁচাতে পারবে না।

তিনি আরও লিখেন, আগামি ২১দিন হাত ঠিক হওয়ার আগ পর্যন্ত কোন প্রকার শুটিং এ অংশ নেওয়া সম্ভব হবে না। আমি আন্তরিকভাবে দুঃখিত। সবাই আমার জন্য একটু দুআ করবেন, তাড়াতাড়ি যাতে আপনাদের মাঝে ফিরতে পারি। আর বেশি মিস করলে, আপনার পাশের সিনেমা হলে দেবী তো আছেই, দেখে নিয়েন।

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর